দুর্নীতি সহ দলবিরোধী কাজের অভিযোগে পুরুলিয়ার দুই পঞ্চায়েত প্রধান সহ ৭ জন কে বহিষ্কার করলো বিজেপি

18th July 2020 10:16 pm অনান‍্য
দুর্নীতি সহ দলবিরোধী কাজের অভিযোগে পুরুলিয়ার দুই পঞ্চায়েত প্রধান সহ ৭ জন কে বহিষ্কার করলো বিজেপি


নিজস্ব সংবাদদাতা ( পুরুলিয়া ) : দল বিরোধী কাজ ও দলের ভাবমূর্তি নষ্টের জন্য বহিস্কৃত  হল বিজেপির দুই পঞ্চায়েত প্রধান সহ ৫ জন কার্যকর্তা l  সাংবাদিক সম্মেলনের মাধ্যমে একথা জানান পুরুলিয়া জেলা বিজেপির  সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী l বহিষ্কৃত প্রধানরা হলেন জয়পুর গ্রাম পঞ্চায়েতের প্রধান অপর্ণা বাদ্যকর ও রঘুনাথপুর ২ নম্বর ব্লকের নতুনডি গ্রাম পঞ্চায়েতের প্রধান সুচিত্রা বাউরি l এছাড়াও বহিষ্কৃত অন্যান্য বিজেপির কর্মকর্তারা হলেন জগদীশ পতি, জয়দেব মণ্ডল, মনোজ কর্মকার, হরেন্দ্রনাথ মাহাতো ও রানা ব্যানার্জি l

আগামী বছর রাজ‍্যে বিধানসভা নির্বাচন । তার প্রাক্কালে দলীয় সংগঠনকে শক্তিশালী করতে তৎপর বিজেপি । রাজ‍্য সভাপতি দিলীপ ঘোষ এর নির্দেশ মেনেই জেলা কমিটির পক্ষ থেকে এই পদক্ষেপ গ্ৰহণ করা হয়েছে বলে জানা গেছে । তৃণমূলের সাথেও গোপনে যোগাযোগ রাখছিলেন এইসব বহিঃস্কৃতরা । দল কোনরকম দুর্নীতিকে প্রশ্রয় দেবে না বলে সাফ জানিয়েছেন জেলা সভাপতি ।





Others News

এক কোটি টাকার ইয়াবা ট‍্যাবলেট সহ ধৃত ২

এক কোটি টাকার ইয়াবা ট‍্যাবলেট সহ ধৃত ২


ভানুময় চন্দ ( ত্রিপুরা ) : প্রায় এক কো‌টি টাকার নেশা জা‌তীয় ইয়াবা ট‌্যাব‌লেট সহ ক‌রিমগ‌ঞ্জের বাবা হো‌টেল সংলগ্ন মোবারকপু‌রে ধরা পড়ল দুই যুবক।এক গোপন খব‌রের ভি‌ত্তি‌তে তা‌দের‌কে এক‌টি ছোট গা‌ড়ি স‌মেত আটক ক‌রে স্থানীয় সীমান্তরক্ষীর সাত ব‌্যা‌টে‌লিয়‌নের জওয়ানরা।এএস(শূণ‌্য এক)এলসি(আট দুই ছয় নয়)নম্ব‌রের গাড়ীত তল্লা‌শি ক‌রে কু‌ড়ি হাজার ইয়াবা ট‌্যাবলেট উদ্ধার করা হয়।যার বাজার মূল্য প্ৰায় এক কোটি টাকার মত হ‌বে ব‌লে বিএসএফ সু‌ত্রে প্রকাশ।ধৃত‌দের ম‌ধ্যে র‌য়ে‌ছে বরপেটা জেলার ইসমাইল আলী ও হোসেন আলী মিরধা।বৰ্তমানে ধৃত‌দের জেলা সদর থানায় আট‌কে রে‌খে টানা জিঙ্গাসাবাদ চালা‌চ্ছে পু‌লিশ।